ভাল কাজে উৎসাহ ও পৃষ্ঠপোষকতা প্রয়োজন: ডা. আরমান আহমদ শিপলু

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, যেকোন ভাল কাজের পাশে থাকতে চাই।

 

ভাল কাজে উৎসাহ ও পৃষ্ঠপোষকতায় সকলেক এগিয়ে আসা প্রয়োজন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে একযোগে কাজ করতে হবে। বদর উদ্দিন আহমদ কামরান পরিবার যেকোন অবস্হায় সকল সময় সিলেটবাসীর পাশে থাকবে ইনশাআল্লাহ।

তিনি শুক্রবার (৫ মে) সকাল ১১টায় সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে “সবাই বৃক্ষরোপণ করি, নির্মল সবুজ দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃক্ষরোপণ ও জনসচেতনতার উদ্দেশ্যে সিলেট বিভাগের চার জেলা ‘সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার’ এ সাইক্লিং অভিযাত্রা এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ডা: আরমান আহমদ শিপলু পৃষ্টপোষকতায় ও সেঞ্চুরিয়ন রাইডার্স এর আয়োজনে এবং কামরান আসমা হেলথ্ কেয়ার সার্ভিস এর সৌজন্যে এই সাইক্লিং অভিযাত্রা এর আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মারুফ সারওয়ার, শাকিল আহমদ, সুপ্রিয় পাল, সুব্রত, কমলেশ, সৈয়দ রাকিব, ফয়েজ, আকাশ সিং, রনি, জিলানি প্রমুখ।

 

 

–বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।