নগরীতে কুড়িয়ে পাওয়া টাকা মালিকের নিকট ফেরত দিলেন ট্রাফিক পুলিশ সদস্য

সুরমা টাইমস ডেস্কঃ
সিলেট মহানগরীর নাইওরপুল পয়েন্টে ডিউটিরত অবস্থায় কুড়িয়ে পাওয়া ১৭,৫০০ টাকা মালিকের কাছে ফিরিয়ে দিলেন ট্রাফিক বিভাগ, সিলেট মেট্রোপলিটনের পুলিশ সদস্য কনস্টেবল মোহাম্মদ আলী।
উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), জনাব মুহম্মদ আবদুল ওয়াহাব মহোদয়ের উপস্থিতিতে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) কার্যালয়ে জনাব স্বপন পালের নিকট কুড়িয়ে পাওয়া ১৭,৫০০ টাকা হস্তান্তর করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোস্তাক আহমেদ, টিআই (প্রশাসন), সার্জেন্ট (প্রশাসন)/জনাব আবুবক্কর শাওন, সার্জেন্ট/ জনাব সঞ্জয় কুমার, ও কনস্টেবল/ মোহাম্মদ আলী।
শিবগঞ্জের বাসিন্দা স্বপন পাল বলেন, আমি মোটরসাইকেল যোগে আম্বরখানা যাওয়ার সময় নাইওরপুল পয়েন্টের কাছে মনিব্যাগ থেকে আমার এক পরিচিতের কাছে কিছু কাগজপত্র হস্তান্তর করি। কাগজ হস্তান্তরের সময় পকেটে থাকা টাকা কাগজের সাথে বের হয়ে নাইওরপুল পয়েন্টে পরে যায়।
কিছুসময় পর পকেটে হাত দিয়ে টাকা না পেয়ে তাৎক্ষণিক শহরে মাইকিং শুরু করি। তবে ভেবেছিলাম টাকাগুলো আর পাব না। কিন্তু দুপুরে আমার মাইকিং শুনে পুলিশ আমাকে খবর দিলে, গিয়ে দেখি সার্জেন্ট/ সঞ্জয় কুমার ও কনস্টেবল মোহাম্মদ আলী টাকা পেয়েছেন মর্মে সংবাদ দেন। আমি ডিউটিরত সকল পুলিশ সদস্যদের ব্যবহারে মুগ্ধ। এত সৎ মানুষ আমি কম দেখেছি।
কনস্টেবল মোহাম্মদ আলী বলেন, কুড়িয়ে পাওয়া টাকার আসল মালিককে পেয়ে তার হাতে ফেরত দিতে পেরেখুবই আনন্দিত।’

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।