দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে চাকু সহ ০১ জন ছিনতাইকারী গ্রেফতার

গত ১৩/০৪/২০২৩ খ্রি: তারিখ অনুমান ২৩.০৫ ঘটিকায় গোপন সংবাদ প্রাপ্ত হইয়া সহকারী পুলিশ কমিশনার, দক্ষিণ সুরমা থানা, এসএমপি, সিলেট মহোদয় ও অফিসার ইনচার্জ এবং পুলিশ পরির্দশক (তদন্ত), দক্ষিণ সুরমা থানা, এসএমপি, সিলেট মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় এসআই(নিঃ)/মো: আবুল হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ুন রশিদ চত্ত¡র হইতে রেলস্টেশন গামী লিংক রোডস্থ বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বীজ ভবন) এর পিছনে পাকা রাস্তার উপর হইতে ছিনতাইয়ের চেষ্টাকালে

আসামী ১। জুয়েল বাবু (৩২) পিতা-সালাম মোল্লা, সাং-তারাবুনিয়া, থানা-ভান্ডারিয়া, জেলা-পিরোজপুর, বর্তমানে-বালুরমাঠ, মুজিব মিয়ার কলোনী, কদমতলী, থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট’কে গ্রেফতার করেন।

 

উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ছিনতাইকারীর দেহ তল্লাশী করিয়া ০১(এক)টি টিপ চাকু উদ্ধার পূর্বক ১৩/০৪/২০২৩খ্রি: তারিখ ২৩.১৫ ঘটিকার সময় জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। আসামীর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-২৭, তাং-১৪/০৪/২০২৩খ্রিঃ, ধারা- আইন শৃঙ্খলা বঘ্নিকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ (সংশোধনী/২০১৯) এর ৪/৫ রুজু করা হয়। আসামী’কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে অদ্য ১৪/০৪/২০২৩খ্রি: তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জনাব মো: শামসুদ্দোহা, পিপিএম, অফিসার ইনচার্জ, দক্ষিণ সুরমা থানা, এসএমপি, সিলেট।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।