তথ্য প্রযুক্তির যুগে ফ্যাস্টিবাল নারীদের ব্যবসায়ী হিসেবে গড়ে তুলছে: আসাদ উদ্দিন আহমদ

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ বলেছেন, দেশের উন্নয়নে পুরুষের পাশাপাশি নারীদের অংশগ্রহণ আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। নারীদের সমান অংশগ্রহণ ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।

 

আমি মনে করি তথ্য প্রযুক্তির এই যুগে এ ধরনের ফ্যাস্টিবাল নারীদের ব্যবসায়ী হিসেবে গড়ে তুলতে অগ্রণী ভূমিকা রাখছে। তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রীও নারী উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। সরকারের কার্যকরি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করার ফলে অগ্রগামী অবস্থানে অবস্থান করছেন নারীরা।

পরিশেষে তিনি সিলেট ঈদ ফ্যাস্টিবালের আয়োজক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। পাশাপাশি এ ধরণের আয়োজন সব সময় অব্যাহত রাখার আহ্বান জানান।

তিনি বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে নাফিস শামস তিয়াস ও নাজিয়া চৌধুরীর আয়োজনে নগরীর সুবিদবাজারস্থ’ খান প্যালেস কনভেশন হলে ৩ দিন ব্যাপী সিলেট ঈদ ফ্যাস্টিবাল ও সেহরী নাইট এর উদ্বোধনী দিনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম, সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েছ লোদী প্রমুখ।

 

দিনব্যাপী চিত্রাংকন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। ফ্যাস্টিবালটি ৬, ৭ ও ৮ এপ্রিল সকাল ১২টা থেকে রাত ৩টা পর্যন্ত চলবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।