সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট জেলা আইনজীবী সমিতির মুসলিম সদস্যবৃন্দের উদ্যোগে অদ্য ১৩—০৩—২০২৩ইং সোমবার বাদ যোহর সমিতির ০২ নম্বর হলের লাইব্রেরি কক্ষে সমিতির সাধারণ সম্পাদক গোলাম ইয়াহ—ইয়া চৌধুরী (সুহেল) এডভোকেট— এর পরিচালনায় ও সমিতির সহ সভাপতি—১ কামাল হোসেন এডভোকেট—এর সভাপতিত্বে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মশিউর রহমান চৌধুরী, সিলেটের বিভাগীয় বিশেষ জজ জনাব আব্দুল্লাহ আল মামুন, দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক জনাব শাহাদাৎ হোসেন প্রামাণিক, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব কাউছার আহমদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম আদালত) জনাব মোঃ ইব্রাহিম মিয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (৩য় আদালত) জনাব মিজানুর রহমান ভূইয়া, বাংলাদেশ বার কাউন্সিল হিউম্যান রাইটস্ধসঢ়; এন্ড লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জনাব এ. এফ. মোঃ রুহুল আনাম চৌধুরী (মিন্টু) এডভোকেট, সিলেট জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর মোঃ নিজাম উদ্দিন এডভোকেট ও সিলেটের সরকারি কৌশুলী মোঃ রাজ উদ্দিন এডভোকেটসহ সমিতির সাবেক সভাপতিবৃন্দ ওসাবেক সাধারণ সম্পাদকবৃন্দ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সর্বজনাব, সহ সভাপতি—২ মোঃ আব্দুর রহিম এডভোকেট, যুগ্ম সম্পাদক—০১ মোহাম্মদ সলমান উদ্দিন এডভোকেট, যুগ্ম সম্পাদক—০২ মোহাম্মদ সাইফুর রহমান এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক মোঃ মতিউর রহমান এডভোকেট, সহ—সমাজ বিষয়ক সম্পাদক মোঃ তানভীর আহমদ এডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুর রহমান চৌধুরী এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার আল আসলাম মুমিন এডভোকেট,

সহ—সম্পাদক নাদিম রহমান এডভোকেট, মোহাম্মদ তোফায়েল আহমদ এডভোকেট ও এ.এইচ.এম. ওয়াসিম এডভোকেট এবং সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য সর্বজনাব মোঃ আখতার হোসেন খান এডভোকেট, আব্দুল মান্নান চৌধুরী এডভোকেট, মোঃ আখতার বখ্ধসঢ়; জাহাঙ্গীর এডভোকেট, মোঃ আব্দুল মালিক এডভোকেট, মোঃ আব্দুল ওদুদ
এডভোকেট, , নোমান মাহমুদ এডভোকেট, আশিক উদ্দিন আশুক এডভোকেট ও আবু মোহাম্মদ আসাদ এডভোকেটসহ সমিতির প্রায় তিন শতাধিক বিজ্ঞ সদস্য।

 

উক্ত মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন সিলেট জজকোর্ট জামে মসজিদের সানী ইমাম হাফিজ ফখরুল ইসলাম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।