কলকাতায় মুক্তি পাচ্ছে “আফনান সাঈফ’র গান”

সুরমা টাইমস ডেস্কঃ

এবার শিলিগুড়ির পবিত্র রায়ের প্রযোজনায় ও পরিচালনা আফনান সাঈফ’র “বেপোরোয়া মন” শিরোনামে গানটি দুই বাংলায় একসাথে পি আর মিউজিক ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে। কলকাতায় বাংলাদেশ গানটি দেখতে দর্শকদের আগ্রহ দেখা দিচ্ছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) এক বিপ্ততিতে গণ্যমাধ্যমে এ তথ্য জানান সিলেটের জনপ্রিয় তরুণ কন্ঠশিল্পি আফনান সাঈফ।

গানটিতে কাজ করেছেন কলকাতার মিষ্টি রায় ও কুচবিহারর বঙ্গ মিডিয়ার উজ্জ্বল বর্মন, গানটির কথা ও সুর আফনান সাঈফ নিজেই করেছেন, মিউজিক কম্পোজিশন করেছেন সৈয়দ অলি, গানটি কলকাতা ও দার্জিলিংয়ে বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। খুব শীগ্রই পবিত্র রায়র পি আর মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

 

“বেপোরোয়া মন” এ সাফল্যে দর্শকদের আগ্রহ আরও বাড়তে থাকে। এবার অপেক্ষার অবসান হতে যাচ্ছে। খুবই শ্রীগ্রই কলকাতায় গানটি মুক্তি পাচ্ছে।

সিলেটের জনপ্রিয় তরুণ কন্ঠশিল্পি আফনান সাঈফ বলেন, কলকাতায় “বেপোরোয়া মন” মুক্তিতে উচ্ছ্বসিত নির্মাতা আফনান সাঈফ। তিনি বলেন, ‘কলকাতায় আমরা গানটি মুক্তি আরও আগেই দিতে চেয়েছিলাম। কিন্তু কিছু প্রক্রিয়ার কারণে দেরি হলো। অবশেষে মুক্তি পাচ্ছে গানটি। এটাই আমাদের আনন্দ।’

তিনি আরো বলেন, ‘শুধু কলকাতার গানটি আমরা মুক্তি পাচ্ছে। আমি মনে করি, “বেপোরোয়া মন” সঙ্গে রিলায়েন্সে যুক্ত হওয়ায় আরও প্লাস পয়েন্ট হয়েছে আমাদের জন্য। এক প্রশ্নের উত্তর আফনান সাইফ বলেন, ‘আমরা যখন গানটি নির্মাণ করি তখন এতটা সাফল্য পাব ভাবিনি। “বেপোরোয়া মন” দর্শকদের কাছে বাণিজ্যিকভাবে সফলতা পাবে কি না বা কতটুকু পাবে সেটা আসলে নির্মাতা হিসেবে বলা মুশকিল।

 

তবে আমরা পুরোপুরি আশাবাদী। কারণ কলকাতার দর্শকদের গানটি দেখা অভ্যাস এখনো আছে। সেটা থেকে আমরা আশাবাদী। বাকিটা দর্শকদের ওপর।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।