পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়, সিলেট এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান উদযাপন

সুরমা টাইমস ডেস্কঃ

অদ্য ০৬/০৩/২০২৩ খ্রিঃ তারিখ বেলা ০৩.০০ ঘটিকায় ঐতিহ্যবাহী পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়, সিলেট এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান -২০২৩ পবিত্র কোরআন তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠের মাধ্যমে শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমপি পুলিশ কমিশনার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জনাব মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম মহোদয়।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন) জনাব মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) জনাব মুঃ মাসুদ রানা, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ সিলেট জনাব মোঃ হুমায়ূন কবীর, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) জনাব তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ও ডিবি) জনাব মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) জনাব জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) জনাব ইমাম মোহাম্মদ শাদিদ সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারি পুলিশ কমিশনারগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ, আর আই পুলিশ লাইন্স,

 

উপাধক্ষ্য সিলেট সরকারি মহিলা কলেজ মোছাঃ রোকসানা বেগম, সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা ও বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক গোয়াইনঘাট শাখা জনাব মোঃ সামছুল আলম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট জনাব মোঃ আফতাব চৌধুরী।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ শাহ আলম। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যগণ ও অভিভাবকবৃন্দ। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও শিক্ষার্থীরা অনুষ্ঠানে নাচ, গান, কবিতা আবৃতি ও মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করে, যা উপস্থিত সবাই উপভোগ করেন।

 

প্রধান অতিথি মহোদয় তাঁর বক্তৃতায় ক্রীড়া অনুষ্ঠানের গুরুত্ব তুলে ধরে শিক্ষার্থীদের কুচকাওয়াজ, ক্রীড়া নৈপুণ্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ভূয়সি প্রশংসা করেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে পড়ালেখার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই বলে উল্লেখ করেন । শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে অভিভাবক ও শিক্ষকদের দায়িত্বশীল ভূমিকা পালন করার আহ্বান জানান। পরিশেষে সভাপতি মহোদয় অনুষ্ঠানটি সাফল্য মন্ডিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।