পঞ্চগড়ে নিহত রাহি হত্যার বিচারের দাবিতে সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ’র মানববন্ধন

 

পঞ্চগড়ে কাদিয়ানী বিরোধী আন্দোলনে নিহত শহীদ আরিফুজ্জামান রাহি হত্যার বিচার ও কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ মার্চ) বাদ আছর সিলেট কোর্ট পয়েন্টে সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে এক মানববন্ধনের আয়োজন করা হয়।

সভাপতির বক্তব্যে সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম কিউ মইনুল ইসলাম আশরাফী বলেন, দেশের কাদিয়ানী সমস্যার স্থায়ী সমাধান জরুরি। কাদিয়ানী সমস্যার স্থায়ী সমাধান তাদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা। অমুসলিম সংখ্যালঘু হিসেবে তারা নিজ ধর্ম পালন করলে আমাদের কোনো সমস্যা নেই। আগে থেকেই আমরা দাবি জানিয়ে আসছিলাম কাদিয়ানীদের সালানা জলসা বন্ধ করতে। কিন্তু তা বন্ধ না করার ফলে স্থানীয় তৌহিদী জনতা আন্দোলনে নামতে বাধ্য হয়। এর ফলে দু’জনকে প্রাণ দিতে হলো। আমরা এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আইনের আওতায় আনতে হবে। একই সাথে নিহতের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাই।

সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম কিউ মইনুল ইসলাম আশরাফীর সভাপতিত্বে ও সাংবাদিক মাওলানা শাহিদ হাতিমীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রিন্সিপাল মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মুফতি রশিদ আহমদ, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা আব্দুর রহিম, হাফিজ মাওলানা আবু বকর মাশহুদ, মাওলানা হোসাইন আহমদ, আনোয়ার চৌধুরী, জাবেদ চৌধুরী, মামুন আহমদ, জুবায়ের আহমদ, বদরুল হক, সোহাইল আরমান, এহতেসামুল হক, মোবারক আলী, আব্দুল্লাহ আলী হোসেন প্রমুখ। মানববন্ধনে পবিত্র কালাম থেকে তেলাওয়াত করেন কারী আবু বকর।

 

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।