ক্যাটরিনাকে সরিয়ে কিয়ারার যাত্রা

সুরমা টাইমস ডেস্কঃ

কয়েক বছর ধরেই ফলভিত্তিক জনপ্রিয় পানীয় ‘স্লাইস’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ক্যাটরিনা কাইফ ছাড়া অন্য কাউকে দেখা যায়নি। স্লাইসের বিজ্ঞাপন মানেই ক্যাটরিনা। তবে এবার ব্র্যান্ডটি পরিবর্তন এনেছে তাদের বিজ্ঞাপনে। স্লাইসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ক্যাটরিনার বদলে এখন নতুন মুখ কিয়ারা আদভানি।

শুক্রবার (৩ মার্চ) ম্যাঙ্গো ড্রিংক ব্র্যান্ড স্লাইসের নতুন মুখ হিসেবে আত্মপ্রকাশ করেছেন কিয়ারা আদভানি। ক্যাটরিনা কাইফকে প্রতিস্থাপন করেন এখন থেকে স্লাইসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। কিয়ারা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করেছেন। নতুন বিজ্ঞাপনে হলুদ রঙের এক-কাঁধের রাফলড টপ ও ম্যাচিং স্কার্টে দেখা গেছে অভিনেত্রীকে। বিজ্ঞাপনটিতে কিয়ারার ঠোঁটের একটি ক্লোজ আপ শটও রয়েছে যা ভক্তদের ক্যাটরিনা কাইফের বিজ্ঞাপনের স্মৃতি মনে করিয়ে দিয়েছে। বিজ্ঞাপনটি শেয়ার করে কিয়ারা রসালো আমের স্বাদে তৈরি ‘স্লাইস ম্যাঙ্গো ড্রিংকস’ খাওয়ার আহ্বানও জানিয়েছেন সকলকে।

 

এদিকে স্লাইসের নতুন লুকে কিয়ারাকে দেখে ভক্তরা দারুণ উচ্ছ্বসিত। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিজ্ঞাপনটির প্রশংসায় পঞ্চমুখ কিয়ারার অনুরাগীরা। তবে কেউ কেউ আবার ক্যাটরিনাকেও মিস করছেন বলে মতামত প্রকাশ করেছেন।

গত বছর ‘স্লাইস’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর পরিবর্তন করার সিদ্ধান্ত নেয় জনপ্রিয় এই ব্র্যান্ডটি। ক্যাটরিনা কাইফ দীর্ঘদিন এই ব্র্যান্ডটির অ্যাম্বাসাডর হিসেবে জনপ্রিয় মুখ ছিলেন। এবার ক্যাটরিনাকে বদলে কিয়ারাতেই আস্থা রাখছে ব্র্যান্ডটি। বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে জনপ্রিয় ও প্রভাবশালী অভিনেত্রী হিসেবেই কিয়ারাকে যুক্ত করেছে স্লাইস।

সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করেছেন কিয়ারা। বিয়ের রেশ কাটতে না কাটতেই স্লাইস নিয়ে হাজির হলেন অভিনেত্রী। সামনে তাকে দেখা যাবে কার্তিক আরিয়ানের সাথে ‘সত্যপ্রেম কি কথা’ চলচ্চিত্রে।

 

 

 

সূত্র: কালের কণ্ঠ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।