মননশীল চিন্তার বিকাশের জন্য শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে–এড. নাসির উদ্দিন খান

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, ক্রীড়া স্বাস্থ্য ও মন ভালো করে। বাস্তব জীবনে ক্রীড়ার অনেক গুরুত্ব রয়েছে। এটি শৃঙ্খলা এবং হার-জিত মেনে নেওয়া এবং দলবদ্ধভাবে কাজ করতে শেখায়। তিনি মননশীল চিন্তার বিকাশের জন্য শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করাতে আহ্বান জানান।

এড. নাসির উদ্দিন খান মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে নগরীর দক্ষিণ সুরমার ২৫নং ওয়ার্ডের কায়েস্থরাইল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বিদ্যালয়ের শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে এডভোকেট নাসির উদ্দিন জেলা পরিষদের অর্থায়নে বিদ্যালয়ে শহীদ মিনার নির্মান করে দেওয়ার আশ্বাস দেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষানুরাগী নুর আহমদ খান সাদেক এর সঞ্চালনা এবং কায়েস্থরাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচীত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিসিকের ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, সিলেট চেম্বার অব
কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পরিচালক হুমায়ুন আহমদ, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মুরাদ আহমদ, ইসলামী ব্যাংক দক্ষিণ সুরমা শাখার ব্রাঞ্চ ম্যানেজার মো. মুস্তাফিজুর রহমান, আব্দুল আহাদ কুহিনুর, আলাউর রহমান আলাউদ্দিন প্রমুখ। শেষে প্রধান অতিথি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।