গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে প্রয়োজন দক্ষ নেতৃত্ব ও পরিকল্পিত উন্নয়ন

যুক্তরাষ্ট্রের মিশিগানে বসবাসরত গোলাপগঞ্জ-বিয়ানিবাজারসহ সিলেট বিভাগের সর্বস্তরের মানুষের সাথে দৈনিক শুভ প্রতিদিন’র সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে সরওয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে। এভাবে এগিয়ে গেলে ৪১ সালের মধ্যেই দেশ একটি উন্নয়নশীল স্মার্ট রাষ্ট্রে পরিনত হবে। কিন্তু দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লাগলেও গোলাপগঞ্জ- বিয়ানীবাজারে তেমন একটা উন্নয়ন হয়নি। এজন্য প্রয়োজন দক্ষ নেতৃত্ব ও পরিকল্পিত উন্নয়ন।

রোববার সন্ধ্যায় হেমট্রামিক সিটির একটি হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সভাপতি আজমল হোসেনের সভাপতিত্বে ও মিশিগান স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হেমট্রামিক সিটির সাবেক কাউন্সিল আবু আহমদ মুসার পরিচালনায় মঞ্চে অতিথির আসন গ্রহন করেন, গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগানের যুগ্ন আহ্বায়ক মামুন উদ্দিন শমসু, সদস্য আব্দুল মুহিত মুক্তা, জালালাবাদ সোসাইটি মিশিগানের সভাপতি আবুল হোসেন সুলেমান, কমিউনিটি নেতা মস্তাফা কামাল।
বক্তব্য রাখেন, মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর মাখন, গোলাপগঞ্জ সোসাইটি অব মিশিগানের যুগ্ন আহ্বায়ক মিসবাহ উদ্দিন, বিয়ানিবাজার সমিতির সাবেক সভাপতি নুরুজ্জামান এখলাছ, কমিউনিটি নেতা কামাল উদ্দিন, মিশিগান স্টেট আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নজরুর রহমান, মিশিগান স্টেট আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক মাহবুব আলমগীর।

এসময় উপস্থিত ছিলেন, মিশিগান স্টেট আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমদ চান, বঙ্গবন্ধু পরিষদ মিশিগানের সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল আহাদ, সহ-সভাপতি মতিউর রহমান শিমু, বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান (বাম) এর সভাপতি জাবেদ চৌধুরী, সাধারণ সম্পাদক সুমন কবির, বিয়ানিবাজার সমিতির সাবেক সভাপতি আবু তাহের লুৎফুর, জালাল উদ্দিন, বেলাল উদ্দিন, ফয়েজ আহমদ, ইকবাল ফয়েজ শপন, খুকন আহমদ, আবরার হোসেন দুলাল, রুবেল আহমদসহ মিশিগানের সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংঘটনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাহতাবুর রাহমান।

 

-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।