শিক্ষার্থীদের জ্ঞান-বিজ্ঞানে পারদর্শী হয়ে সারাদেশে নেতৃত্ব দিতে হবে-জেলা প্রশাসক মো. মজিবর রহমান

সুরমা টাইমস ডেস্কঃ

দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা:

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, খেলাধুলা ও কালচারাল এক্টিভিটি আমাদের সংস্কৃতির অংশ। বাঙালীর চিরায়ত এই ঐতিহ্যকে ধারণ ও লালন করে সামনের দিকে এগিয়ে নিতে হবে। খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের সাথে ওৎপ্রোতভাবে জড়িত।

পড়াশোনার চাপ থেকে মুক্ত হতে খেলাধুলার বিকল্প নেই। শারিরীক ও মানসিকভাবে সুস্থ থেকে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে খেলাধুলার বিকল্প নেই। আমরা ২০৪১ সালে যে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখি,  তাতে আমাদের শিক্ষার্থীদের ভূমিকা রাখতে হবে। জ্ঞান-বিজ্ঞানে পারদর্শী হয়ে সারাবিশ্বে নেতৃত্ব দিতে হবে।
দি সিলেট খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতাপুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ও অনুষ্ঠানের আহ্ধসঢ়;বায়ক এম হোসেন আহমদ ও উপাধ্যক্ষ তাহিয়া সিদ্দিকা, ট্রাস্টি বোর্ডের সদস্য জামিল আহমদ চৌধুরী, ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান প্রফেসর আব্দুল বাক্বী চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য অধ্যাপক বিজিত কুমার চৌধুরী, এডভোকেট সালেহ আহমদ ও বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন চৌধুরী।
৯ম শ্রেণির শিক্ষার্থী মাহসা আলী রাজ, নায়লা আহমদ, সানজিদা জান্নাত ও সুমাইয়া আক্তার খুশীর সম্মিলিত সঞ্চালনায় সার্বিক সহযোগিতায় ছিলেন শিক্ষিকা নাফেলা জহির চৌধুরী, মনিকা ভট্টাচার্য, ক্রীড়া শিক্ষক মোঃ মতিউর রহমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।