৭ জানুয়ারী একতরফা নির্বাচন থেকে সবাইকে বিরত থাকতে হবে -জননেতা আলহাজ্ব নযীর আহমদ

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট শাখার সভাপতি জননেতা আলহাজ্ব নযীর আহমদ বলেছেন, আগামী ৭ জানুয়ারী একতরফা নির্বাচন থেকে সবাইকে বিরত থাকতে হবে। জনগণ সরকারের পাতানো নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তারা সরকারকে ইতোমধ্যেই লাল-কার্ড দেখিয়ে দিয়েছে। তিনি বলেন, সরকার দেশকে মানবাধিকার লঙ্ঘনের অভয়ারণ্যে পরিণত করেছে।

তিনি আরো বলেন ইসলাম ও দেশের এই দুর্যোগ মুহূর্তে ছাত্র সমাজকে কঠোর ভূমিকা পালন করতে হবে। তাই আগামী ৭ জানুয়ারির নির্বাচন প্রতিহত করতে সকলকে ভোটদান থেকে বিরত থাকার আহ্বান জানান আলহাজ্ব নযীর আহমদ।

বৃহস্পতিবার (৫ জানুয়ারী) বিকাল ৩টায় নগরীর তালতলাস্থ হোটেল ইস্ট এন্ড এ ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার জনশক্তি সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মুহাম্মাদ আরিফুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আলবাবুল হক্ব চৌধুরীর সঞ্চালনায় সেমিনারে কুরআন থেকে তেলওয়াত করেন জেলা শাখার স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ শামসুর রহমান।

সেমিনারে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ মুর্শেদ চৌধুরী, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু নাসের জাহেদ, দাওয়াহ সম্পাদক মুহাম্মাদ মুহসিনুল হক্ব কিবরিয়া, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মদ শাফায়াত আসজাদ, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মদ নোমান আহমদ, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ শামসুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মাদ শাহেদ আহমদ, সদস্য মুহাম্মদ জাবির আহমদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।