মস্তাক আহমদ পলাশকে সংবর্ধনা প্রদান

কানাইঘাট প্রতিনিধি :

সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ভাটি বারাপৈত মাহমুদিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার পক্ষ থেকে বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী পর্ষদের সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

এ উপলক্ষে বৃহস্পতিবার (০৫ই অক্টোবর) বিকেল ৩টায় মাদ্রাসা মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য যুক্তরাজ্য প্রবাসী মাও. জাকারিয়া আহমদের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আনোয়ার হোসেনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে মস্তাক আহমদ পলাশ বলেন, কানাইঘাটে অবকাঠামোগত উন্নয়ন, সার্বিক শিক্ষার উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে।

 

বহু স্কুল, মাদ্রাসা ও কলেজের নতুন ভবন নির্মাণ করা হয়েছে। ভাটি বারাপৈত এলাকার রাস্তা-ঘাটের উন্নয়নের জন্য বিভিন্ন প্রকল্প চলমান রয়েছে। মাদ্রাসার শিক্ষক, ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের দাবীর প্রেক্ষিতে দ্বীনি প্রতিষ্ঠান ভাটি বারাপৈত মাহমুদিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসাকে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদারের চেষ্টায় এমপিও ভুক্ত করার জন্য সবধরনের পদক্ষেপ গ্রহণ ও মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়ন এবং শিক্ষা উপকরনের অভাব পূরণে তার পক্ষ থেকে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে বলে এলাকাবাসীকে আশ্বস্থ করেন মস্তাক আহমদ পলাশ।

 

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌদুরী, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, চরিপারা রহিমিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. সালেহ আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, চরিপারা রহিমিয়া আলিম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাও. কামাল উদ্দিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল হারিছ, সাবেক ছাত্রনেতা মাহফুজ আহমদ। বক্তব্য রাখেন, মাও. আলী আহমদ, স্থানীয় ইউপি সদস্য কুহিনুর আহমদ, সহ মাদ্রাসার শিক্ষক ও ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে মাদ্রাসা ম্যানেজিং কমিটির পক্ষ থেকে মস্তাক আহমদ পলাশকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।