তৃনমূলের আওয়ামীলীগ নেতৃবৃন্দদের নিয়ে জনগনের পাশে ছিলাম, আছি- কেয়া চৌধুরী

ষ্টাফ রিপোর্টার::
হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত মহিলা আসনের  সাবেক এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী নবীগঞ্জ উপজেলার ৯নং ইউপির সুজাপুর গ্রামে কালাচান জিউর আখড়ায় গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেণ।
এ সময় ব্যাক্তিবর্গ কেয়া চৌধুরীকে দোয়া ও আশির্বাদ করে আগামী জাতীয় নির্বাচনে কেয়া চৌধুরী যেন নৌকার প্রার্থী হতে পারেন।
এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী অরবিন্দু দাশ, ওয়ার্ড মেম্বার নুরুল হক, যুবলীগ নেতা মহেন্দ্র রায়সহ আরও অনেকেই।
পরে নবীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড পূর্ব তিমিরপুর গ্রামে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফজল মিয়ার সভাপতিত্বে একটি উঠান বৈঠক করেন তিনি।
উক্ত উঠান সভায় কেয়া চৌধুরীর দায়িত্ব পালনকালীন সময়ে পূর্ব তিমিরপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, বিদ্যুতায়ন, গৃহহীনদের গৃহ দান, গভীর নলকূপ, সৌর বিদ্যুৎ, ইসকন মন্দির, মসজিদ-মাদ্রাসাসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করায় কৃতজ্ঞতার সহিত গ্রামবাসী স্মরণ করেন।
উক্ত সভাটি পরিচালনা করেন আওয়ামিলীগের নিবেদিত প্রাণ লিটন আহমদ।
বাদ জুহর জনাবা আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী নবীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি আব্দুল মালিক (লোধন) মিয়ার বাড়ীতে মুরব্বি ও আওয়ামিলীগ নেতৃবৃন্দের নিয়ে আপ্পায়ন করেন।
তারপর তিনি নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ তোফাজ্জল ইসলাম চৌধুরীর বৃদ্ধ মাকে দেখার জন্য বাসায় যান এবং সাক্ষাৎ করেন।
পরে ৮নং সদর ইউপির ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাব আলী কে নিয়ে মহিলা ও পুরুষ সবার সাথে সাক্ষাৎ ও দেখা করেন।
পরে তিনি নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলের সাথে কেয়া চৌধুরী’র সাথে সাক্ষাৎ করেন।
এ সময় হিমেল সৎসঙ্গের একটি বই কেয়া চৌধুরী কে উপহার করেন । তারপর কেয়া চৌধুরী নবীগঞ্জ সদর ইউপির রিদয়নগর গ্রামের গ্রামবাসীর সাথে পথসভা করেন।
গ্রামবাসীরা কেয়া চৌধুরীর দায়িত্বকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদানের কথা স্মরন করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বাদ আসর নবীগঞ্জ সদর ইউপির ১নং ওয়ার্ড গুজাখাইর বাজারে ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি মুতাব্বির হুসেন ময়না মিয়া সভাপতিত্বে এক পথসভা অনুষ্টিত হয়।
এতে উপস্থিত ছিলেন আব্দাল মিয়া, ইমান আলী তালুকদার, কনর মিয়া মাস্টার, ওয়ার্ডের বর্তমান মেম্বার নুরুল আমিন ও সাবেক মেম্বার, আওয়ামী নেতৃবৃন্দ, মুরব্বি ও  যুবকরা।
উক্ত পথসভায় আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, জনগনের কাছে জননেত্রির শেখা হাসিনার সেবা পৌছে দিতে পেরেছিলাম তৃনমূল আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ এলাকার মুরুব্বিদের সহযোগিতায়। আর এই সহোযোগিতার কথা আমি সবসম কৃতজ্ঞতার সহিত মনে রাখবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।