নবীগঞ্জে পুলিশের অভিযানে গ্রেফতার ১০, বিপুল পরিমাণ চোলাই মদ ও ইয়াবা উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধিঃঃ
নবীগঞ্জে সাড়াশি অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পলাতক, এজহারভূক্ত আসামী ও মাদক কারবারীসহ ১০ জনকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।
শুক্রবার ১৫ জুলাই থানা এলাকার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে পলাতক আসামি দৌলতপুর এলাকার আকামত মিয়া রুরুন নাহারকে গ্রেফতার করে পুলিশ।
গতকাল ১৬ জুলাই শনিবার ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়ননের হলিমপুর গ্রামে অভিযান চালিয়ে ১৮০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ মৃত কালীচরন দাশের পুত্র সুজন রবি দাশ (৪২) ও মতিলাল রবি দাশের পুত্র লিটন রবি দাশ (২৬) কে গ্রেফতার করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এর সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।
নবীগঞ্জ পৌরসভাধীন জয়নগর এলাকায় অপর অভিযানে ৪১ পিস ইয়াবা সহ পূর্ব তিমিরপুর গ্রামের আজিদ মিয়ার পুত্র জুবেল আহমদ (৩৫), ও ছমির মিয়ার পুত্র মোস্তাক মিয়া (৩১) কে গ্রেফতার করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এর সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।
পৃথক অভিয়ানে পরোয়ানা ভুক্ত পলাতক আসামি হরিধরপুর গ্রামের ধন মিয়ার পুত্র জুলেল আহমদ, পরোয়ানা ভুক্ত আসামী হরিনগর গ্রামের অনিল চন্দ্র দাশের পুত্র অজিত চন্দ্র দাশ, এজাহার নামীয় আসামি পিটুয়া গ্রামের এরশাদ আলীর পুত্র জহুরা বেগম, মৃত এরশাদ আলীর পুত্র আব্দুল মুকিত, নারী ও শিশু নির্যাতন মামলার এজাহারনামীয় প্রধান আসামী বড় ভাকৈর এলাকার আমির হোসেনের পুত্র মোঃ জাকারিয়া (২০) সহ মোট ১০ জন আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।