ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান করুন: সংগ্রাম পরিষদ

 

রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ, সিলেট মহানগর শাখার ৫নং ওয়ার্ড কমিটির একসভা শনিবার (১৫ জুলাই) বিকাল ৩টায় ইলেকট্রিক সাপ্লাই এলাকায় অনুষ্ঠিত হয়। রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার সহ সভাপতি শহীদ মিয়ার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মহানগর শাখার প্রধান উপদেষ্টা আবু জাফর। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউসুফ আলী, রায়হানুল নূর, শাহিন আহমেদ, ইব্রাহিম, হৃদয় আহমদ, লতিফুর, সুমন আহমেদ, সাগর আলী, ওয়াকিব নুর, শিমুল, তৌহিদ,শাহ আলম, খুরশিদ, বাবুল মিয়া প্রমূখ।

সভায় আবু জাফর বলেন, দীর্ঘদিন থেকে সংগ্রাম পরিষদের নেতৃত্বে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্সের জন্য আমরা আন্দোলন করে আসছি।

আন্দোলনের ধারাবাহিকতায় সরকার ইতিমধ্যে একটি খসড়া নীতিমালা প্রণয়ন করেছেন। আবু জাফর, অবিলম্বে খসড়া নীতিমালা চূড়ান্ত করে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদানের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

সভায় রিকশা,ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার প্রধান উপদেষ্টা আবু জাফর, বিআরটিএর কতৃক লাইসেন্স প্রদানের আগ পর্যন্ত ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ ও রেকার বিল পূর্বের মতো ৫শত টাকা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

সভায়, ইউসুফ আলীকে সভাপতি ও ইব্রাহিম মিয়াকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ এর ৫নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।