সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের বার্ষিক সাধারণ সভা

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের ২০২২-২৩ইং সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ জুন) দুপুর ১২টায় নগরীর মেন্দিবাগস্থ ছালিম ম্যানশনে গ্রুপের প্রধান কার্যালয়ে বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।

সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুল হামিদ এর সভাপতিত্বে সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মো. জাহাঙ্গীর মিয়া।

সভার শুরুতে গ্রুপের ২০২২-২৩ইং সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মঈন উদ্দিন।

সভায় ২০২১-২২ইং সালের গ্রুপের অডিটকৃত হিসাব ও ২০২৩-২০২৪ইং সালের গ্রুপের সম্ভাব্য বাজেট পেশ করেন গ্রুপের অর্থ-সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী।

বার্ষিক প্রতিবেদনের উপর আলোচনায় অংশগ্রহণ করেন গ্রুপের সাবেক সভাপতি হাজী মো. দিলওয়ার হোসেন, ফালাহ উদ্দিন আলী আহমদ, আলহাজ¦ আব্দুল মালিক মারুফ, মো. মোস্তাফিজুর রহমান, মো. আরিফ হোসেন, মো. আলতাফ হোসেন, সঞ্জয় কান্তি দাস, মো. নুরুল ইসলাম এবং গ্রুপের সিনিয়র নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।

উক্ত বার্ষিক সভায় সংগঠনকে আরো গতিশীল ও কার্যকর করতে মুল্যবান পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করা হয়। উক্ত অডিট রিপোর্ট ও বাজেটের উপর আলোচনা এবং পর্যালোচনা ক্রমে সর্বসম্মতিতে তা গৃহিত হয়। সভায় ২০২২-২০২৩ইং সালের গ্রুপের হিসাব নিরীক্ষার জন্য অডিটর নিয়োগ ও পারিশ্রমিক নির্ধারণ সংক্রান্ত বিষয়ে সভায় আলোচনা করা হয়।

আলোচনা ও পর্যালোচনাক্রমে সর্বস্মতিতে গ্রুপের ২০২২-২০২৩ইং সালের হিসাব নিরীক্ষার জন্য অডিটর হুদা হোসাইন এন্ড কোং, চাটার্ড একাউন্টেন্টস্ কে হিসাব নিরীক্ষক নিযোগ দানের সিদ্ধান্ত গৃহিত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।