৫নং ওয়ার্ড নির্বাচনে অনিয়ম ও জালিয়াতির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৫নং ওয়ার্ডে অনিয়ম ও জালিয়াতির প্রতিবাদে ৫নং ওয়ার্ড নাগরিক সমাজের উদ্যোগে মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ জুন) বেলা ২টায় আম্বরখানাস্থ বড়বাজার মেইন রোডের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

মানববন্ধনে বক্তারা বলেন, নিশ্চিত পরাজয় জেনে কাউন্সিলর প্রার্থী রেজওয়ান আহমদ তার দলীয় কর্মীদের দিয়ে কাউন্সিলর প্রার্থী শেখ মো. সাহেদ সিরাজ সমর্থিত ভোটারদের বিভিন্নভাবে হুমকি প্রদান করে। এমনকি ভোট কেন্দ্রে গেলে প্রাণনাশের হুমকিও দেয়।

 

ভোটারদের কালো টাকা দিয়ে রাতের অন্ধকারে ভোট কিনে এই রেজওয়ান। কাউন্সিলর থাকা অবস্থায় নানা অপকর্ম করেছেন। নির্বাচনের দিন নিজের বাসায় দলীয় কর্মীদের দিয়ে ভাংচুরের মতো ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছেন তিনি এবং এ ভাংচুর ঘটনার দায় কাউন্সিলর প্রার্থী শেখ মো. সাহেদ সিরাজ ও আব্দুল্লাহ শফি শাহেদের উপর মিথ্যা অভিযোগ আনেন। বক্তারা অবিলম্বে ৫নং ওয়ার্ডে পূণরায় নির্বাচনের দাবি জানান।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, আলতাফ হোসেন আলতা, আব্দুর রহমান শিপন, শেখ আব্দুর রহমান টেংকু, আনোয়ার হোসেন, লখন আহমদ, হাজী শেখ শফিকুল ইসলাম, হাজী মুহিবুর রহমান, আব্দুস সামাদ ফাহিম, হাবিবুর রহমান কালা মিয়া, বাবু মিয়া, হাজী দিলাল আহমদ,

 

সাদির মিয়া, মো. আব্দুল মোমিন, আলম মিয়া, শেখ নাদির মিয়া, মো. ছমির মিয়া, ইছন মিয়া, মানিক মাহমুদ, দিলু মিয়া, জিলু মিয়া, কোকন আহমদ, সমু আহমদ, কামাল মিয়া, আব্দুল মালেক, রফি আহমদ, মাহতাব আহমদ, আব্দুল আহাদ, জুবের আহমদ, মো. জাহাঙ্গীর, আরজু মিয়া, করম আলী, আকরম আলী, মাকসুদুর রহমান, ফরিদ মিয়া, রহমান মিয়া, শেখ সাদ্দাম, রুহেল, শামীম আহমদ, তোরণ আহমদ প্রমুখ।

 

==বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।