নবীগঞ্জে ভাগিনা প্রদীপ রায়ের প্রতারনার স্বীকার হয়ে দিরাইয়ের মামার আত্মহত্যা

নবীগঞ্জ প্রতিনিধিঃঃ

 

নবীগঞ্জের ভাগিনার কাছে ৫ লক্ষ ৩০ হাজর টাকা পাওনার কথার অস্বীকার করে প্রতারনা করার কারনে মানসিকভাবে আঘাত পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ষ্ট্যাটার্স এর মাধ্যমে  ঘোষনা  দিয়ে আত্মহত্যা করলেন সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার চানপুর গ্রামের গোপেশ রায়ের পুত্র গৌতম রায়(৪৫)।
তিনি গত ১৩ জুন বিকাল আনুমানিক ৪ টার দিকে ফেসবুকে পাওনা টাকার কথা অস্বীকার করার কারনে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
সুত্রে জানাযায়,সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার চানপুর গ্রামের গোপেশ রায়ের পুত্র গৌতম রায়(৪৫) এর ভাগিনা নবীগঞ্জ উপজেলার ৯নং বাউসা ইউনিয়নের সোজাপুর গ্রামের মৃত মানিক রায়ের পুত্র প্রদীপ রায় ওরফে ছাও এর কাছে নগদ কর্জ বাবদ বিভিন্ন সময়ে নেওয়া ৫ লক্ষ ৩০ হাজার টাকা প্রায় ১০ বছর যাবত পাওনা রয়েছে।
দীর্ঘদিন যাবত পাওনা টাকা বার বার চেয়ে ও না পেয়ে মামা গৌতম রায় মানসিক ভাবে ভেঙ্গে পড়েন। আত্মীয় স্বজনের কাছে তার প্রতিকার চেয়েও তিনি ব্যর্থ হন। তিনি গত কয়েক বছরযাবত মৌরভীবাজার জেলা শহরের প্রশ্চিম বাজার কুদরত উল্লাহ রোডের নাহিদ প্লাজায় একটি কাপড়ের দােকানে চাকরী করে আসছেন।
গত ১৩ জুন বিকালে ৪ টার দিকে তিনি তার গৌতম রায় ফেইসবুক আইডি থেকে এই ষ্ট্যাটাসটি আপলোড করে রোমের সিলিং ফ্যানের সাথে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করেন।
বিষয়টি জানাজানি হলে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে সদর ২৫০ শয্যা হাসপাতালে পোষ্টমটেম এর জন্য প্রেরন করেন। পরে তার পরিবারের লোকজনের কাছে লাশ বুঝিয়ে দেওয়ার কথা রয়েছে।
ফেইসবুক ষ্ট্যার্টাসটি ছিল,শ্রদ্ধেয় / প্রিয়, নবীগঞ্জবাসি আপনারা জেনে রাখুন এই ছিটার,বেইমান বিশ্বাসঘাতকের কারনে আমি আত্মহত্যা করতে বাধ্য হই লাম,হে কিন্তু আমার আপন ভাগিনা, নাম-প্রদীপ রায়, ( ছাও )    আজকে ১০বছর ধৈর্য্য ধরিয়া আছি, এখন হে অশ্বিকার করে,  টাকা-৫,৩০,০০০  পিছনের ঘর বানানোর সময় ১৫০০০০ জমি কিনার সময়৪০০০০ জমি বন্ধক ছোটানোর সময় ৬৫০০০ তার বিয়ের সময় ২০০০০০ বিয়ের এক মাস পরে ৭৫০০০=মোট৫,৩০,০০০টাকা,   (তার -বাবা,বোন রিনা,  কাকা কৃপাসিন্ধু মাষ্টার সাক্ষী  রিনার কাছ থেকে ৫০,০০০ আনছে  ১০বছর চলেছে,  সবাইকে আমার শ্রদ্ধা ভক্তি ভালবাসা  জানাইয়া  বিদায় নিলাম।
জানাযায় ফেইসবুকে ঘোষনা দিয়ে মামার আত্মহত্যাে খবর পেয়ে ভাগিনা প্রদীপ রায় পলাতক রয়েছে। নিহতের পারিবারিক সুত্রে জানাযায় এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।