সিলেটে বিয়ে বাড়িতে চুরি, নারীসহ চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেটের জালালাবাদ থানাধীন কুমারগাঁও মুহিবুর রহমান এর বাসা থেকে নগদ টাকা সহ স্বর্নলংকার চুরির অভিযোগে সংঘবদ্ধ চোর চক্রের ৬ জন কে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার (৫ই জুন) সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে একই দিন বিকেলে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মইয়ারচর সাকিনের শফিকুর রহমান শফিক (৫৪), নলকট গ্রামের আল আমিন (২২), আমিনা আক্তার (২২), তারেক (১৮), জুবায়ের (১৪) ও পালপুর গ্রামের মারজান (১৪)। তাদের মধ্যে জুবায়ের, তারেক ও মারজান ঘটনার সঙ্গে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

পুলিশ সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গত রোববার (৪ঠা জুন) সিলেট নগরীর জালালাবাদ থানার কুমারগাঁও এলাকার মুহিবুর রহমানের ছোটবোনের বিয়ে উপলক্ষে পরিবারের সবাই সেন্টারে ছিল।

 

এ সময় তাদের বাসার গ্রিল ভেঙে ঘরের প্রয়োজনীয় জিনিস ও নগদ অর্থসহ স্বর্ণালংকার নিয়ে যায় চোরেরা। পরে পুলিশের সাড়াশি অভিযানে নগরীর বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ঘটনার মূল হোতা মারুফকে গ্রেফতারসহ চোরাইকৃত মালামাল উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটনপুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম রোকন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।