এসএমসিসিআই এর পরিচালনা পরিষদের সাথে বাজুস সিলেট জেলা শাখার আহবায়ক কমিটির মতবিনিময়

সুরমা টাইমস ডেস্কঃ

আজ শনিবার ২৭ মে বিকাল ৫.০০ঘটিকার সময় এসএমসিসিআই এর কনফারেন্স হলে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালনা পরিষদের সাথে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) সিলেট জেলা শাখার আহবায়ক কমিটির এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

 

সভায় সভাপতিত্ব করেন এসএমসিসিআই এর সভাপতি আফজাল রশীদ চৌধুরী। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন এসএমসিসিআই এর ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল, পরিচালক মো: হুরায়রা ইফতার হোসেন, কোষাধ্যক্ষ মো: মাহবুবুর রহমান, পরিচালক মো: সিদ্দিকুর রহমান, পরিচালক রাজীব ভৌমিক, পরিচালক রেজাউল হাসান জাকারিয়া, পরিচালক মো: আব্দুর রহমান রিপন, পরিচালক মো: ফেরদৌস আলম,

 

পরিচালক মো: জহির হোসেন, পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ, পরিচালক জিল্লুর রহমান সুমন, প্রাক্তন পরিচালক আলীমুছ ছাদাত চৌধুরী, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) সিলেট জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য সচিব নীহার কুমার রায়, বাজুস স্টেন্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য (বিভাগীয় প্রধান), সদস্য হাজী সুনু মিয়া, সদস্য আলহাজ্ব মো: খোরশেদ আলম।

 

সভায় বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) সিলেট জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য সচিব, বাজুস স্টেন্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং সদস্য (বিভাগীয় প্রধান) নীহার কুমার রায় এসএমসিসিআই এর পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান।

 

তিনি বলেন আগামী ০৬ জুন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিলেট জেলা শাখার ২০২৩-২০২৫ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। প্রথম বারের মতো সিলেটে অনুষ্টিতব্য নির্বাচনকে সফল করার জন্য তিনি এসএমসিসিআই এর পরিচালনা পর্ষদের সার্বিক সহযোগীতা কামনা করেন।

 

তিনি বলেন, এসএমসিসিআই হচ্ছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন তাই জুয়েলারী ব্যবসায়ীদের সংগঠন জুয়েলার্স এসোসিয়েশনের আসন্ন নির্বাচনকে সফল ও সার্থক করার জন্য এসএমসিসিআই এর পরিচালনা পর্ষদের উপস্থিতি ও সার্বিক সহযোগীতা একান্তভাবে প্রয়োজন। এসএমসিসিআই এর সভাপতি আফজাল রশীদ চৌধুরী  বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) সিলেট জেলা শাখার নির্বাচনী আহবায়ক কমিটিকে ধন্যবাদ জানান।

 

তিনি বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন  সিলেট জেলা শাখার ২০২৩-২০২৫ মেয়াদের নির্বাচনের সফলতা কামনা করেন। ব্যবসায়ীদের যে কোন প্রয়োজনে মেট্রোপলিটন চেম্বার অব কমার্স সবসময় ব্যবসায়ীদের পাশে আছে এবং সবসময় থাকবে।

 

তিনি বলেন,বাজুস সিলেট জেলা শাখার নির্বাচনকে সফল করতে এসএমসিসিআই এর সর্বাত্মক সহযোগী থাকবে। তিনি বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) সিলেট জেলা শাখার আহবায়ক কমিটির সকল সদস্যের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।