জাতীয় হিন্দু মহাজোট মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে- শ্রী অধোক্ষানন্দ দেবতীর্থ মহারাজজী

সুরমা টাইমস ডেস্কঃ

 

শংকরাচার্য্য পরম পূজনীয় স্বামী শ্রী অধোক্ষানন্দ দেবতীর্থ মহারাজজী বলেছেন, সিলেট বিভাগে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট মানুষের কল্যাণে নানানভাবে কাজ করে যাচ্ছে। শুধু সিলেটে নয়, সারাদেশে মানুষের অধিকার আদায়ের দাবি তুলে ধরে মানব সেবায় নিয়োজিত রয়েছেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের রাষ্ট্র সীমানার ভিতরে বসবাসরত সকল সনাতনধর্মী (হিন্দু) লোকদের জন্য একটি ধর্মীয় সংগঠনের উন্মেষ, সকল হিন্দু ধর্মাবলম্বীর জান-মাল ও ধর্মীয় স্বাধীনতা রক্ষাকল্পে বাংলাদেশের শাসনতন্ত্রে বর্ণিত অধিকারের আলোকে নিশ্চয়তা বিধান করা, সকল হিন্দু ধর্মাবলম্বীর গণতান্ত্রিক, অর্থনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক স্বাধীনতা ও কল্যাণ নিশ্চিত করা এবং হিন্দুদের কৃষ্টি, ধর্মীয় স্বাধীনতা, হিন্দুত্ব ও ঐতিহ্য রক্ষা করা হচ্ছে এই সংগঠনের মূল লক্ষ্য।

তিনি বুধবার (২৪ মে) সকাল ১১টায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে প্রথমবারের মত ভারতবর্ষ থেকে বাংলাদেশ সিলেটের দক্ষিণ সুরমা, জৈনপুর শ্রী শ্রী মহালক্ষ্মী ভৈরবী গ্রীবা মহাপীঠ (সতিপীঠ)-এ শুভাগমন উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মহালক্ষ্মী ভৈরবী গ্রীবা মহাপীঠ সিলেট এর সভাপতি শিবব্রত ভৌমিক চন্দন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জর্ণাদন চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রিপুরা বিধান সভার ডেপুটি স্পীকার রাম প্রদাস পাল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট শুসান্ত কুমার চক্রবর্তী,

 

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সদস্য অর্ঞ্জুন দাস, সিলেট মহানগর এর সভাপতি মিহির দে, সিলেট জেলার সহ সভাপতি হিরন গোস্বামী রিপন, জেলার সাধারণ সম্পাদক রমা কান্ত দে, সাংগঠনিক সম্পাদক হিমেল কুমার দাস, কোষাধ্যক্ষ শ্যামল দেবনাথ, সমীরন আচার্য্য সানী, সহ সাধারণ সম্পাদক কিরন দেব অরুন, সহ সাংগঠনিক সম্পাদক তপন দেব চৌধুরী, দক্ষিণ সুরমা প্রতিনিধি মুন্না চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মহালক্ষ্মী ভৈরবী গ্রীবা মহাপীঠ সিলেট এর সহ সাংগঠনিক সম্পাদক প্রতাপ চৌধুরী। এদিকে সকাল ৮টায় সিলেট এম এ জি ওসামানী বিমানবন্দরে শংকরাচার্য্য পরম পূজনীয় স্বামী শ্রী অধোক্ষানন্দ দেবতীর্থ মহারাজজীকে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলা ও মহানগর শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।