বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন সিলেট জেলার সাধারণ সভা ও সংবর্ধনা প্রদান

 

নকল নবীশদের পারিশ্রমিক বৃদ্ধি হওয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দকে এবং বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন সিলেট বিভাগের সাবেক সাধারণ সম্পাদক এম. আর. বাবর মিয়া মোহরার পদে পদোন্নতি হওয়ায় সংবর্ধনা প্রদান ও সিলেট জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ মে) সকাল ১১টায় সদর সাব-রেজিস্ট্রার অফিস হলরুমে বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন সিলেট জেলার উদ্যোগে এই আয়োজন করা হয়।

বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন সিলেট জেলার সভাপতি ছালেক আহমদের সভাপতিত্বে ও নিজাম আল-দ্বীন এর পরিচলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর সাব-রেজিস্ট্রার মাহবুবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ সাব-রেজিস্ট্রার আখলাকুর রহমান। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা চৌধুরী সিরাজুল ইসলাম।

 

অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ, বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির আহ্বায়ক আব্দুল কুদ্দুস সুমন, সিলেট সদর সাব-রেজিস্ট্রার অফিসের সহকারী আব্দুল মালিক, রেজিষ্ট্রেশন এমপ্লয়িজ এসোসিয়েশন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আতিকুর রহমান, বাংলাদেশ দলিল লেখক সমিতি সিলেট সদর শাখার সভাপতি হাজী মাহমুদ আলী, সিলেট বিভাগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম খান শায়েক, বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক শেখ এনামুল হাসান রুমেল। প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীশ) এসোসিয়েশন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য সচিব শাহীন আলম, রিমি ইসলাম মারিয়াম।

 

সিলেট জেলা শাখার সাধারণ সভায় আগামি দুই বছরের জন্য জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়। এবং আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। নব-নির্বাচিত কমিটিতে সভাপতি হিসেবে নিজাম আল-দ্বীন ও সাধারণ সম্পাদক হিসেবে জুনেদ আহমেদ কে নির্বাচিত করা হয়।

 

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।