দেশের মানুষ নিরানন্দ ঈদ পালন করেছে : কাইয়ুম চৌধুরী

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, দ্রব্যমূল্যের উর্ধগতির কারনে দেশের সাধারণ মানুষ অনাহারে, অর্ধাহারে রমজান মাস অতিবাহিত করেছে। লোডশেডিংয়ের কারনে মানুষ অন্ধকারে মোমবাতি জ্বালিয়ে ইফতার ও সেহরী করতে হয়েছে। ঈদের দিনেও বেশীরভাগ এলাকায় বিদ্যুৎ ছিলনা।
অনেক মানুষ ঈদের দিনেও ভালো মন্দ খেতে পারেনি। দেশের এই অর্থনৈতিক ভয়াবহ পরিণতির মধ্যে মানুষ নিরানন্দ ঈদ পালন করেছে। দেশে জনগনের সরকার থাকলে এমনটি হওয়ার কথা ছিলনা। ইনশাআল্লাহ অচিরেই এই ফ্যাসিস্ট সরকারে পতন হয়ে দেশে জনগনের সরকার প্রতিষ্টা হবে।
সোবমার দিনভর সিলেটের বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশে আইনের শাসন নেই, গুম খুন নিত্যনৈমতিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কোন রাজনৈতিক হত্যাকাণ্ডের বিচার হচ্ছে না। বিএনপির চেয়ারপার্সন দেশের ইতিহাসের সবচেয়ে সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলক মামলায় সাজা দেয়া হয়েছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তার সহধর্মিণীকে একের এক মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে প্রতিবন্ধকতা তৈরি করা হচ্ছে।

 

ঈদের দিনে বৃদ্ধ বয়সে একমাত্র সন্তানকে কাছে না পাওয়ার বেদনা বলে বুঝানো যাবে না। সর্বোপরি দেশবাসী এই অপশাসন থেকে মুক্তি চায়। আর অপশাসন থেকে মুক্তি পেতে হলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ঘোষিত বিএনপির দশ দফা বাস্তবায়নে সবাইকে সম্মিলিতভাবে আন্দোলন সংগ্রাম করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, যুগ্ন সম্পাদক তাজরুল ইসলাম তাজুল, জেলা বিএনপি নেতা মাহবুব আলম, শাহিন আলম জয়, আবুল কাশেম, জুবায়ের আহমদ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।