স্যামসাংয়ের ৭০০ লিটার সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরে ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক !

পবিত্র ইদুল ফিতরকে সামনে রেখে খাবার সংরক্ষণকে ঝামেলাবিহীন করতে ‘ঘর ভর্তি ঈদ ফুর্তি’ ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। ক্যাম্পেইনের অধীনে ঈদের আনন্দকে বহুগুণে বাড়িয়ে তুলতে রেফ্রিজারেটরের ক্ষেত্রে দেয়া হচ্ছে বিভিন্ন রকম অফার। এ ক্যাম্পেইনে থাকছে ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ অফার; এতে করে প্রিমিয়াম লুকের স্যামসাংয়ের ৭০০ লিটার সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর এখন পাওয়া যাবে ৩০ হাজার টাকা ক্যাশব্যাক অফারে। ছাড়ের পর রেফ্রিজারেটরটির বর্তমান মূল্য ১,৪৯,৯০০ টাকা !

বাজারে আসার পর স্পেসম্যাক্স প্রযুক্তি ও অল্পমাত্রায় হাই-এফিশিয়েন্সি ইনস্যুলেশনের ব্যবহারের জন্য স্যামসাং সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরটি খুব জনপ্রিয় হয়ে ওঠে।

পাশাপাশি, এতে অল-এরাউন্ড কুলিং সিস্টেম রয়েছে, যা ভেতরের তাপমাত্রার দিকে নিয়মিত লক্ষ্য রাখবে এবং এ থেকে প্রবাহিত ঠান্ডা বাতাস ভেতরের প্রতিটি কোণা সমানভাবে ঠান্ডা রাখবে। এছাড়াও, এ রেফ্রিজারেটরে রয়েছে পাওয়ার কুল ও পাওয়ার ফ্রিজের মতো র‌্যাপিড কুলিং সিস্টেম। একইসাথে, ৫০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ-সাশ্রয় করতে রেফ্রিজারেটরটিতে ব্যবহার করা হয়েছে ডিজিটাল ইনভার্টার কম্প্রেসর।

 

পাশাপাশি, খাবারের স্বাভাবিক গন্ধ সংরক্ষণ করতে ও ফ্রিজের ভেতরকার অনাকাঙ্খিত গন্ধ দূর করতে রয়েছে ডিওডোরাইজিং ফিল্টার। যেকোন রান্নাঘরের ইন্টেরিয়য়ের সাথে পুরোপুরি মানিয়ে যাবে অ্যাপ্লায়েন্সটির স্টাইলিশ ও আধুনিক লুক। রেফ্রিজারেটরটি ব্ল্যাক ও সিলভার এই দু’টি প্রিমিয়াম রঙে পাওয়া যাচ্ছে। ওয়াটার ডিসপেন্সার-সহ স্যামসাং সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরটির আরেকটি ভার্সন রয়েছে, যার দাম পড়বে মাত্র ১,৭৯,৯০০ টাকা।

 

পাশাপাশি, ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরে ২০ বছরের ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং। ক্যাম্পেইন চলাকালে, রেফ্রিজারেটরের ক্ষেত্রে রয়েছে ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। এছাড়া, ভিন্ন যেকোনো মডেলের রেফ্রিজারেটরের সাথে ১৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার রয়েছে।

 

স্যামসাং বাংলাদেশ’র কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের বিজনেস হেড শাহরিয়ার বিন লুৎফর বলেন, “বাংলাদেশের বেশিরভাগ পরিবারই ঐতিহ্য হিসেবে ঈদে বহু পদের খাবার তৈরি করে ও মেহমানদারির আয়োজন করে। অনেকক্ষেত্রে রান্নার পরে দেখা যায় রেফ্রিজারেটরের জায়গার সঙ্কট।

পরিবারগুলোর এই অসুবিধার কথা বিবেচনা করে আমরা ৭০০ লিটার সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর সহ অন্যান্য মডেলের রেফ্রিজারেটরে ডিসকাউন্ট সুবিধা নিয়ে এসেছি। পাশাপাশি, সামস্যাং ফ্রিজে ক্রেতারা অনেক বেশি জায়গা ও উদ্ভাবনী ফিচার ব্যবহারের সুবিধা পাবেন।”

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।