আফজল-ফয়ছল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্যোগে নগদ অর্থ বিতরণ

আফজল-ফয়ছল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রতিবছরের ন্যায় এবারও প্রায় ৫শত পরিবারে মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

৭ এপ্রিল রোজ শুক্রবার বেলা ২টার সময় সিলেট নগরী পাঠানটুলায় এলাকায় একটি কমিনিউটি সেন্টারে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়। ট্রাষ্টের সভাপতি জুনেদ আহমেদ এর সভাপতিতে ও সাবেক ছাত্র নেতা ও ট্রাষ্টের সদস্য সাফায়েত খান এর পরিচালনায়,

প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও আলহাজ্ব আশফাক আহমদ তার বক্তব্যে বলেন, আফজল-ফয়ছল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রশংসা করেন এবং পবিত্র রমজান মাসে ঈদ কে সামনে রেখে আর্তমানবতার সেবায় সমাজের বিত্তশালিদের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি বক্তব্য রাখেন, ট্রাষ্টের সম্মানীত উপদেষ্টা মন্ডলির সদস্য পাঠানটুলা দ্বি-পক্ষিক উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক খান রাজা, ট্রাষ্টের সম্মানীত উপদেষ্টা মন্ডলির সদস্য ওবায়দুর রউফ সাব্বির, সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের সম্মানীত কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, ৬নং টুকের বাজার ইউনিয়নের পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান মো: সফিকুর রহমান সফিক, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সিলেট শাখার ভাইস প্রেসিডেন্ট দেব জ্যোতি মজুমদার রতন, ব্যবসায়ী মাসুম আহমেদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আব্দুল আজিজ মাহি, মখবুল হোসেন খান, আজাদ হোসেন, নাসের আহমদ রাশেদ, গোলাম মোস্তফা খান, নুরুল ইসলাম নুর, বশির খান লাল, জাবেদ আহমদ, সাহেদ আহমদ, আফসর খান, রেজাউল কবির, আজিজ খান সজিব, মাসুদ করিম, রিয়াজ খান ও রাসেল আহমদ প্রমুখ। উক্ত ট্রাষ্টের নগদ অর্থ বিতরণ অনুষ্টান প্রথমে পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও মোনাজাত পরিচালনা করেন পাঠানটুলা জামে মসজিদের ইমাম ও খতিব মওলানা হোসাইন আহমদ।

 

 

—বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।