নবনির্বাচিত চেয়ারম্যান সফিকুর রহমান সফিক এর কৃতজ্ঞতা প্রকাশ

নবনির্বাচিত চেয়ারম্যান সফিকুর রহমান সফিক এর কৃতজ্ঞতা প্রকাশ। গত ১৬ মার্চ ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করায় সম্মানিত ভোটার তথা টুকেরবাজার ইউনিয়নসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

বিজয় লাভে মহান আল্লাহপাকের দরবারে শুকরিয়া ও সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি সুষ্ঠুভাবে ভোট গ্রহন করায় প্রশাসনিক কর্মকর্তা, আইন-শৃঙ্খলাবাহিনী, ভোট গ্রহনকারী কর্মকর্তাসহ সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরোও বলেন আমার প্রতি আপনারা সবাই আমার জন্য এতো ত্যাগ স্বীকার করে রাত দিন অক্লান্ত পরিশ্রম করে। ভোট চলা কালিন সময়ে লাইনের মধ্যে দাড়িয়ে আমার মা চাচি মামি বোন আপনারা এত কষ্ট করেছেন” আপনাদের এত কষ্ট পরিশ্রম আমি কখন ও ভুলবো না আমি আপনাদের পাশে আছি পাশে থাকবো ইনশাআল্লাহ। আপনাদের এই ঋন আমি কখনও শোধ করার নয়।

 

আসলে এ বিজয় আমাদের না এই বিজয় আমাদের অত্র ইউনিয়নের জনগনের। আমার এ বিজয় আমি ৬নং টুকেরবাজার ইউনিয়নের সর্বস্থরের জনসাধারনকে উৎসর্গ করলাম। সত্যিই আমি বা আমার পরিবার আপনাদের অবদান কোনো দিন ভুলতে পারব না।

 

নব নির্বাচিত চেয়ারম্যানের বলেন কারা আমাকে সমর্থন করেছেন কারা করেননি তা বিবেচ্য বিষয় না আমি অত্র ইউনিয়ন পরিষদের সকল নাগরিকের চেয়ারম্যান, সকল নাগরিক সম অধিকার ও যথাযথ মর্যাদা নিশ্চিত করতে আমি সচেষ্ট থাকবো।

 

আমি সতন্ত্র প্রার্থী ছিলাম দল মত নির্বিশেষে যারা আমাকে সাহায্য সহযোগিতা করেছেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই ও কৃতজ্ঞতা স্বীকার করি।

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।