ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিক ছামির মাহমুদ সংবর্ধিত

ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বাপা সিলেটের কোষাধ্যক্ষ ও জাগোনিউজ২৪ডটকম এর নিজস্ব প্রতিবেদক- সাংবাদিক ছামির মাহমুদকে সংবর্ধনা দেওয়া হয়েছে। অনুষ্ঠানে তাকে রিপোর্টার্স ইউনিটির সম্মাননা স্মারক এবং বই উপহার দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

 

বুধবার (১৫ মার্চ ২০২৩) রাতে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ব্রিটিশ বাংলা নিউজের সম্পাদক এটিএম মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, জগন্নাথপুর টাইমসের ভারপ্রাপ্ত সম্পাদক অধ্যাপক সাজিদুর রহমানের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটের সাবেক স্পিকার আহবাব হোসেন।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আনসার আহমদ উল্লাহ, সাবেক সভাপতি, সৈয়দপুর আদর্শ কলেজের সাবেক অধ্যক্ষ মুহাম্মদ শাহেদ রাহমান, রিপোর্টার্স ইউনিটির ট্রেজারার মুহাম্মদ সালেহ আহমদ, বিশ্ববাংলানিউজ ২৪ এর সম্পাদক শাহ বেলাল ও ২৬ শে টেলিভিশনের সিইও জামাল খান প্রমুখ ।

 

সংবর্ধনা সভায় বক্তারা বলেছেন, বর্তমান সময়ে ছামির মাহমুদ নিজের সততা ও মেধাকে কাজে লাগি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাঁর উন্নয়ন সাংবাদিকতা নতুন প্রজন্মের সাংবাদিকদের অনুসরণীয়।

 

লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটের সাবেক স্পিকার আহবাব হোসেন বলেন, আপনাকে (ছামির মাহমুদ) আজকে সংবর্ধিত করা হলো মানে আপনার দায়িত্ব আরও অনেকগুণে বেড়ে গেলো। একটি গুরু দায়িত্ব নিয়ে আপনি সিলেট ফিরে যাবেন।

 

দেশে গিয়ে এই বিলেতের মানুষের সুখ-দুঃখ ও সম্ভাবনার কথা লেখনির মাধ্যমে তুলে ধরবেন বলে প্রত্যাশা করছি। বিলেতের সাংবাদিকদের কথা বলবেন।

 

সংবর্ধনার পূর্বে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির ১৩ তম সাধারণ সভায় সংগঠনের ইউকে বিআরইউ মিডিয়া এ্যাওয়ার্ড অনুষ্ঠান ও বিভিন্ন প্রজেক্ট নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্বান্ত গৃহিত হয়।

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।