সিলেট নগরীর যেসব এলাকায় শনিবার বিদ্যুৎ থাকবে না

সুরমা টাইমস ডেস্কঃ

আজ বৃহস্পতিবার (১৬ই মার্চ) বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে জানান,

রমজানে সিলেটে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে মহানগরের কয়েকটি এলাকায় আগামী শনিবার সঞ্চালন লাইন ও ট্রান্সফরমারের জরুরি মেরামত এবং সংরক্ষণ কাজ করা হবে।

 

সিলেট দপ্তরের নিয়ন্ত্রনাধীন নিম্নোক্ত ১১ কেভি ফিডারের আওতাধীন এলাকা সমূহের বিতরণ লাইন ও ট্রান্সফরমারের জরুরী মেরামত ও সংরক্ষণ কাজ এবং বিদ্যুৎ বিতরন ব্যবস্থা উন্নয়ন প্রকল্প কতৃর্ক ১১ কেভি ফিডারের উন্নয়নমূলক কাজের জন্য মহানগরের কয়েকটি এলাকায় আগামী শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

 

আসন্ন পবিত্র রমজানে সিলেটে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে উন্নয়নমূলক কাজ চলছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

 

ফলে এদিন সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত মহানগরের শাহজালাল উপশহরের এ, বি, সি, ডি ও জে ব্লক, তেররতন, সোনারপাড়া, মজুমদারপাড়া,

 

পূর্ব মিরাবাজার, দর্জিপাড়া, খারপাড়া, কুশিঘাট, টুলটিকর, মিরাপাড়া, কল্যানপুর, শাপলাবাগ, মেন্দিবাগ এবং নোয়াগাঁও এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।