ফের সিলেটে বিদ্যুৎ বিভ্রাটের বিজ্ঞপ্তি

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেটে ফের বিদ্যুৎ বন্ধের নোটিশ দিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)। আগামীকাল সোমবার (১৩ই মার্চ) সিলেট নগরের অনেক এলাকায় দিনভর এবং অনেক এলাকায় টানা ৬ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

জরুরী মেরামত ও সংরক্ষণ এবং রাইট অফ ওয়ে বরাবর গাছ-পালার শাখা প্রশাখা কর্তন কাজের জন্য সোমবার ও  মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আজ রোববার (১২ই মার্চ) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

 

বিউবো সূত্রে জানা যায়, বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রনাধীন ৩৩ কেভি এবং ১১ কেভি ফিডারের জরুরী মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১১ কেভি বোরহান উদ্দিন ফিডারে মিরাপাড়া, টুলটিকর, কল্যানপুর, শাপলাবাগ ও আশপাশ এলাকায় আগামীকাল সোমবার (১৩ই মার্চ) এবং ৩৩ কেভি উপশহর ফিডার ও ১১ কেভি শিবগঞ্জ ফিডারের শিবগঞ্জ, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, রাজপাড়া, বালুচর, আলুরতল, গোপালটিলা, আরামবাগ এবং আশে-পাশের এলাকায় আগামী মঙ্গলবার (১৪ই মার্চ) সকাল ৯টা হতে বিকাল ৫ টা পর্যন্ত টানা ৮ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

গ্রাহকদের সাময়িক এ সমস্যার জন্য দুঃখ প্রকাশ করেছে বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।