এসএমপি’র গ্র্যান্ড মাস্টার প্যারেড অনুষ্ঠিত

সুরমা টাইমস ডেস্কঃ

অদ্য ০৫/০৩/২০২৩ খ্রিঃ সকাল ০৮.০০ ঘটিকায় এসএমপি পুলিশ লাইন্স মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ-এর গ্র্যান্ড মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

প্যারেড কমান্ডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) জনাব ইয়াহিয়া আল মামুন এর নেতৃত্বে এবং সুসজ্জিত বাদক দলের সমন্বয়ে উক্ত প্যারেডটি সুশৃঙ্খলভাবে সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম মহোদয়কে জেনারেল সালাম প্রদান করেন।

 

সালাম গ্রহণ শেষে সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় প্যারেড পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন) জনাব মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) জনাব মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) জনাব তোফায়েল আহমেদ,

 

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ও ডিবি) জনাব মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড ইএন্ডডি) জনাব মোহাম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (পিওএম) জনাব জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) জনাব ইমাম মোহাম্মদ শাদিদ সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার , সহকারি পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জগণ, আর আই পুলিশ লাইন্স, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

 

সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় প্যারেডে উপস্থিত সকলকে নিয়মিত শারীরিক প্রশিক্ষণ-প্যারেডের মানোন্নয়ের মাধ্যমে শারীরিক সুস্থতা বজায় রাখা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা ডিউটি করার প্রয়োজনীয় দিক নির্দেশণা প্রদান করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।