শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ নির্মাণে শিক্ষকরা নিঃস্বার্থ কারিগর : এড. মাহফুজুর রহমান

শ্রেষ্ঠ বিজেতা-২০২৩ কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষা প্রতিষ্ঠান, জনপ্রতিনিধদের সম্মানে এবং জিপিএ-৫ প্রাপ্ত ২ শত শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে কোম্পানীগঞ্জ ছাত্র কন্ঠ (কোছাক) এর উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোছাক বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মাহফুজুর রহমান বলেন, শিক্ষকদের সঙ্গে ফেলে আসা সোনালি দিনগুলোর কথা খুব বেশি করে মনে পড়ে। শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ নির্মাণে শিক্ষকেরা নিঃস্বার্থ কারিগর। সেই গুণী শিক্ষকদের সম্মান করতে হবে। কোম্পানীগঞ্জ উপজেলার শিক্ষার মান সবচেয়ে ভাল এবং শিক্ষকদের যোগ্যতা, সহ-শিক্ষা কার্যক্রম এবং নানা কর্মকান্ডের মধ্যে কোম্পানীগঞ্জ উপজেলা সব দিক দিয়ে এগিয়ে রয়েছে।তিনি আরো বলেন, কোম্পানীগঞ্জ থেকে জেলার যে সকল বিষয়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে তারা সবাই যোগ্য। আগামীতেও এধারা অব্যাহত রাখার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান। পাশাপাশি এ সংগঠনকে এগিয়ে নিতে সবাইকে সহযোগিতার আহ্বান জানান।

সংগঠনের সভাপতি ফখরুল ইসলাম নোমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এহসানুল মাহবুব এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যক্ষ আব্দুল মালিক, সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সভাপতি রফিকুল হক, সাধারণ সম্পাদক এডভোকেট কামাল হোসেইন, উপজেলা শিক্ষা অফিসার, শাহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফি উদ্দিন রেনু, ৪নং ইছাকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আলাউদ্দিন, কোছাক উপদেষ্ঠা পরিষদের সদস্য শামিম আহমদ চৌধুরী, এম সাইফুর রহমান ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মোর্শেদ আলম, আব্দুর রশিদ, আর রশিদ, ইমরান কারিগরি কলেজের অধ্যক্ষ মো. রুহুল আমিন, কামাল উদ্দিন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমদ, সাংবাদিক সৈয়দ রাসেল, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সহ-সভাপতি মো: আবুল খায়ের, বর্ণী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ফয়জুল হক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানে ২ শত শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।