সিলেটে সকল ধর্মের মানুষ সম্প্রতিতে বসবাস করছেন : আনোয়ারুজ্জামান চৌধুরী

ত্রিকালদর্শী পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার পাদুকা উৎসবের আয়োজন করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) পাদুকা উৎসব সিলেট নগরের করেরপাড়াস্থ পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির পরিদর্শন করেন সিসিক নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় তিনি বলেন, সিলেটে সব ধর্মের মানুষ একসাথে মিলেমিশে নিজনিজ ধর্ম পালন করে থাকে। আমাদের দেশ হচ্ছে অসম্প্রদায়িক। সিলেটে সকল ধর্মের মানুষ সম্প্রতিতে বসবাস করছেন। ধর্ম যার যার, উৎসব সবার। বাংলাদেশ একটি শান্ত প্রিয় দেশ ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। সকল মানুষ স্বাধীন ভাবে তাদের ধর্ম পালন করে যাচ্ছে।

শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির পরিচালনা কমিটির সভাপতি অরবিন্দু দাশ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমিত দেব’র পরিচালনায় ত্রিকালদর্শী পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার পাদুকা উৎসবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা জগদীশ চন্দ্র দাস, মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক তপন মিত্র, শাপলা সংঘের রতন মজুমদার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লিটন পাল, রথীন্দ্র দাস (ভক্ত), আশিষ, পানেশ চন্দ্র, বিধান চন্দ্র, তপু দে, নিখিল দে, রিপ এস চৌধুরী, নিপু দে সহ বিভিন্ন এলাকার হাজারো ভক্ত উপস্থিত ছিলেন।

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।