প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করেছেন: ডা. আরমান আহমদ শিপলু

সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, কামরান-আছমা হেলথ কেয়ার সার্ভিস এর চেয়ারম্যান ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে ঢেলে সাজিয়েছেন। সেই ধারাবাহিকতায় আজ বাংলাদেশে ক্রিকেট সমৃদ্ধ।

বিশ্বের বুকে ক্রিকেট বাংলাদেশকে নতুন করে পরিচয় করে দিয়েছে। তিনি বলেন, যে কোন ধরনের খেলাধুলা শুধু শরীর চর্চা নয়, শরীর চর্চা ও চিত্ত বিনোদনের পাশাপাশি আমাদের নেতৃত্বের প্রতি আনুগত্য শিক্ষা দেয়। আমাদের সকলের উচিত এ ধরনের আয়োজন যারা করেন সেই সকল আয়োজকদের আমরা পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসি তাহলে আমাদের তরুণ সমাজ খেলাধূলা এবং সংস্কতি চর্চায় আগ্রহী হবেন। তিনি এ ধরনের একটি আয়োজন করার আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান এবং যুবকদের জন্য এ ধরনের আয়োজন করতে সকল ধরনের সহেযাগিতার আশ্বাস প্রদান করেন।

তিনি শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দক্ষিণ সুরমা, কুচাই (নব গঠিক ৪২নং ওয়ার্ড) তৈয়ব কামাল সমাজ কল্যাণ ও ক্রীড়া সংঘের উদ্যোগে তৈয়ব কামাল চ্যাম্পিয়নস লীগ ২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট সমাজসেবী ও ক্রীড়াবিদ ইব্রাহিম আলি বাবুলের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন, সমাজসেবী চিকিৎসক সুমন আহমদ শিকদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবী শাহ আহমদুর রব, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মকসুদ আহমদ, যুক্তরাজ্য সদর এসোসিয়েশনের সহ সভাপতি নুরুল ইসলাম বাবুল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক বজলুর রহমান ফয়েজ,

বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়াপ্রেমী ইকবাল হোসেন মিটু, ক্রীড়া ও শিক্ষানুরাগী এহতেশামুল হাসান লয়েছ, বিশিষ্ট ব্যবসায়ী শাহরিয়ার আহমদ রাসেল প্রমুখ। এছাড়াও এলাকার বিশিষ্ট মুরব্বিয়ান ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা শেষে বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।