সিসিক নির্বাচনে নৌকার প্রচারনায় সুনামগঞ্জ জেলা যুবলীগ

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী প্রতিক নৌকার সমর্থনে সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের উদ্যােগে প্রচারনা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে নেতাকর্মী নগরীর মদিনা মার্কেট এলাকায় নৌকার প্রচারনায় অংশ নেন। এসময় তাঁরা ভোটারদের নিকট নৌকার লিফলেট বিতরণ করে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এছাড়া নৌকার পক্ষে প্রচার মিছিল করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় সিলেট বিভাগের যুবলীগের প্রতিটি নেতা কর্মী নৌকার বিজয় নিশ্চিতে কাজ করে যাচ্ছি। বর্তমান সরকারের বিভিন্ন সফলতার জন্য ও উন্নত, সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমানের জন্য সাধারণ মানুষ কথা দিচ্ছে নৌকায় ভোট দেবে।

তিনি বলেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করেই ঘরে ফিরব ইনশাআল্লাহ। এছাড়া আগামী ২১ শে জুন সিলেটস্থ সুনামগঞ্জ বাসীকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান চপল।

 

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু,জেলা ছাত্রলীগের সহ সভাপতি অমিয় মৈত্র,

ছাতক উপজেলা যুবলীগ নেতা জসিম,সুনুর আলি,ফয়েজ,মাহবুবুর রহমান রুয়েল,শাল্লা উপজেলা যুবলীগ নেতা সঞ্জয় সরকার ,হিমাদ্রি সরকার,সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সত্যজিত দাস, টিপু দাস সহ ৩ শতাধিক নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।