সিলেটবাসীকে মহানগর আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা

সুরমা টাইমস ডেস্কঃ

দীর্ঘ একমাস সিয়াম-সাধনার পর খুশীর সওগাত নিয়ে মুসলিম উম্মাহর নিকট আগমন ঘটেছে পবিত্র ঈদুল ফিতর। শুভ এই ক্ষণে সিলেটবাসীকে ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার (২০ এপ্রিল ) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় সিলেটবাসীসহ রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।
এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন, ঈদুল ফিতর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের দিন। এ উৎসব সকল ভেদাভেদ দূর করে মানুষে মানুষে মহামিলন ঘটায়। ধনী গরীব, উচু নিচু, নির্বিশেষে সব মানুষকে এক কাতারে দাঁড় করায়। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে এসেছে সেই  খুশির ঈদ। সবাই মিলেমিশে ঈদের খুশী উদযাপন করুন।
নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু সহ দেশ ও জাতির সুখ, শান্তি এবং সমৃদ্ধি কামনা করেন। সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতির পুণ্যভূমি সিলেটে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজ গঠনে এগিয়ে আসার আহবান জানান। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ ‘গঠনে মহান আল্লাহর রহমত কামনা করেন।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।