১৭ মার্চ মহানগর আওয়ামী লীগের কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা

সুরমা টাইমস ডেস্কঃ

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে আগামীকাল ১৭ই মার্চ কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
আজ বেলা ২টা ৩০ মিনিটে চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।  কবিতা ও আবৃত্তি প্রতিযোগিতায় থাকছে – ক-বিভাগ: ১ম- ৩য় শ্রেণি ( কবিতার বিষয়: মুজিব, কবি-রোকনুজ্জামান খান)  খ-বিভাগ: ৪র্থ-৬ষ্ঠ শ্রেণি (অামি আজ কারো রক্ত চাইতে আসিনি, কবি-নির্মেলুন্দু গুণ)
গ-বিভাগ: ৭ম-১০ম শ্রেণি (স্বাধীনতা এই শব্দটি কিভাবে আমাদের হলো কবি-নির্মেলুন্দু গুণ)। চিত্রাংকন প্রতিযোগিতায় থাকছে- ক-বিভাগ: শিশু -৩য় শ্রেণি (ক-জাতীয় পতাকা) খ-বিভাগ: ৪র্থ-৬ষ্ঠ শ্রেণি (খ-মুক্তিযুদ্ধে বাংলাদেশ), গ-বিভাগ: ৭ম-১০ ম শ্রেণি (গ-বঙ্গবন্ধুর প্রতিকৃতি)।
উক্ত প্রতিযোগিতায় শিশু-কিশোরদের অংশগ্রহণের জন্য আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।
উল্লেখ, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের ১৮ই মার্চ শনিবার বিকাল ৪ ঘটিকায় চৌহাট্টস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সমাবেশ এবং পুরস্কার বিতরণী ও  সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরষ্কৃত করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।