মোনায়েম মুন্নাকে গ্রেফতারের প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না’কে ডিবি পুলিশ গ্রেফতারের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে তাৎক্ষণিক এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ই মার্চ) রাত ৮টার সময় সিলেট নগরীর মুক্তিযোদ্ধা সংসদ থেকে বিক্ষোভ মিছিলটি জিন্দাবাজার, চৌহাট্টাসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সিলেট জেলা যুবদলের সভাপতি এড.মোমিনুল ইসলাম মোমিন’র সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন এর পরিচালনা বক্তব্য রাখেন মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক। এ সময় শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক বলেন, হামলা, মামলা, গুম, খুন করে অবৈধ আওয়ামী লীগ সরকার ক্ষমতাকে চিরস্থায়ী বন্দোবস্ত করতে চায়। জাতীয়তাবাদী যুবদল আওয়ামী ফ্যাসীবাদের বিরুদ্ধে সংগ্রাম করে যাচ্ছে। ফ্যাসিবাদের পতন হবে, গণতন্ত্রের বিজয় হবে।

সভাপতির বক্তব্যে এড.মোমিনুল ইসলাম মোমিন বলেন, বাংলাদেশ কারো, বাপ দাদার পৈতৃক সম্পত্তি নয়। সরকারের বিরুদ্ধে কথা বলিলে যখন, তখন গ্রেফতার, গুম, খুন করা হয়। এই অবস্থা চলতে দেওয়া হবে না। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি দিতে বাধ্য করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবদল নেতা তোফাজ্জল হোসেন বেলাল, শাহীবুর রহমান সুজান, সুহেল মাহমুদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, জি এম বাপ্পি, রায়হান আহমদ, মুজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, আমিনুল ইসলাম আমিন, এনামুল হক চৌধুরী শামীম সহ জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ।

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।