বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ড আ’লীগের শান্তি সমাবেশ

সুরমা টাইমস ডেস্কঃ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট নগরীর ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৩টায় কুমারপাড়া পয়েন্টে এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. সাজুওয়ান আহমদের সভাপতিত্বে ও ১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান আলকাছের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ।

বক্তব্য রাখেন, নাজমুল ইসলাম এহিয়া, জামাল চৌধুরী, আব্দুল মালিক সুজন, কামাল বখত, আব্দুল মুকিত, সাহাব উদ্দিন আহমদ সাবু, প্রবাসী লিটন আহমদ, মুক্তিযোদ্ধা রফিকুল হক, রুনা সুলতানা, দিনা আক্তার, মুন্না আহমদ, সাজ্জাদুর রহমান সাজু, ফারুক আহমদ, ছাত্রলীগ নেতা রুমান ভূইয়া, যুব নেতা নিয়ামুল হক শিমুল, ফারহান আহমদ প্রমুখ। এছাড়াও ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন।

সভায় বক্তারা বলেন, আগুন সন্ত্রাস করে কেউ কখনো ক্ষমতায় আসতে পারবেন না। ক্ষমতায় আসার এক মাত্র পথ নির্বাচন। আর বিগত দিনে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের যে উন্নয়ন করেছেন তাতে স্পষ্ট যে বাংলার মানুষ পুনরায় আওয়ামী লীগকেই নির্বাচিত করবে। আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে হাটছে।

এই উন্নয়নের ধারাবাহিকতা কোন অপশক্তি রুখে দিতে পারবে না। বক্তারা আরো বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য আমরা বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা যতদিন বেচেঁ আছি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আপনাদের প্রতিহত করবোই। বিএনপি-জামায়াত দেশে যতই অরাজকতা সৃষ্টি করতে চায় না কেন, আমরা তা করতে দিবো না। সুতরাং এরকম কিছু করার কল্পনাও করবেন না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।