মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমরের উঠান বৈঠক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং টুকের বাজার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমরের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত (১৪ ফেব্রুয়ারী) রাতে নিজ এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বক্তব্য রাখেন মতি উড়াং, তারাপুর চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি চৈতন্য মোদি, ম্যানেজমেন্ট কমিটির সদস্য সঙ্গীত রায়, মো. সিরাজ মিয়া, রঞ্জন মোদি, জগন্নাথ।

আরো উপস্থিত ছিলেন, শ্রবণ রায়, কুটি, রঞ্জু মোদি, দেবাশীষ রায়, অজিত রায়, দুলোন উড়াং, আনোয়ার হোসেন, রিপন ঘোষ পিতুল, রতন পাল, সনজীব রায়,বিপ্লব উড়াং, শিব চরণ, সজল রায়, নাহিদ আরিফ প্রমুখ। উঠান বৈঠকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সহস্রাধিক লোক সমবেত হয়। মনোরঞ্জন রায় সমর ৬নং টুকের বাজার ইউনিয়নের ৪নং ওয়ার্ডে গণসংযোগ অব্যাহত রেখেছেন। ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমর একজন সৎ ব্যক্তি।

সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন। আমাদের ওয়ার্ডে তার কোন বিকল্প নাই। আমরা তাকে মেম্বার নির্বাচিত করবো। মেম্বার পদপ্রার্থী মনোরঞ্জন রায় সমর বলেন, আমি বিগত দিনে এলাকাবাসীর সেবা করে এসেছি। এলাকাবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসায় নির্বাচনে অংশগ্রহণ করবো। তিনি জানান, জনগণের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হলে ওয়ার্ডের উন্নয়ন ও এলাকাবাসীর কল্যাণে কাজ করে যাবো।

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।