বিশ্বের বুকে আমাদের গৌরব ক্রীড়াবিদরা : শফিউল আলম চৌধুরী নাদেল

ধরাধরপুর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বিশ্বের বুকে আমাদের গৌরবের একটি বড় স্থান করে দিয়েছে দেশের ক্রীড়াবিদরা। ক্রীড়াঙ্গনে সাফল্যের ধারা অব্যাহত রাখতে এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হচ্ছে। আমাদের ঐতিহ্য বাহী ফুটবল খেলাকে আর এগিয়ে নিতে তৃনমূল পর্যায়ে ফুটবলার সৃষ্টি করতে হবে।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ ক্রীড়াঙ্গনের স্বপ্ন দেখেছিলেন। ক্রীড়াক্ষেত্রে সারাবিশ্বে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত স্থাপন ও অসামান্য গৌরব বয়ে আনতে শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় দেশের ক্রীড়াঙ্গন আজ সমৃদ্ধ ও সম্প্রসারিত।
তিনি শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ধরাধপুর পূর্বের মাঠে ধরাধরপুর কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী তিনি বলেন ফুটবল খেলা ছিল এক কালে উৎসবের মত ফুট খেলা আমাদের সংস্কৃতির অংশ আমাদের বিশ্ব দরবাওে ফুটবল খেলাকে এগিয়ে নিতে হবে।
ধরাধরপুর টুর্নামেন্ট কমিটির আহবায়ক মুরব্বী মাসুক মিয়ার সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল উদ্দিন রাসেল এর পরিচালনায় উদ্বোধনী খেলায়
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট-৩ এর আসনের এমপি হাবিবুর রহমান হাবিব,দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক হুমায়ুন আহমদ।
উদ্বোধনী খেলায় স্বাগত বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ নেতা হোসেন মিনহাজ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-
টুর্নামেন্ট কমিটির সদস্য জামাল উদ্দিন,
মুরব্বি শফিক মিয়া, মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট, রোটারিয়ান আবু বক্কর শাওন, কাউন্সিলার পদপ্রার্থী মাজারুল ইসলাম শাকিল, বৃহত্তর চন্ডিপুল ব্যবসায়ী ঐক্য কমিটির সভাপতি সায়েম আহমদ, ব্যবসায়ী মাহফুজ ইসলাম সাজন,আব্দুর রউফ উজ্জ্বল,নিজাম খান, আলতাজ হোসেন,আকবর হোসেন মুক্তা, ইমরুল হোসেন, কামরুল হোসেন,সাবেক ফুটবলার আতাউর রহমান,লিটন আহমদ,হেলাল আহমদ,আলমাছ মিয়া, বদরুল আলম তুহিন, ফখরুল ইসলাম, নিজাম উদ্দিন,ফয়ছল আহমদ,সংগঠক আমিনুল ইসলাম,নজমুল ইসলাম,স্পেন প্রবাসী মোস্তাক আহমদ,সাইদুল ইসলাম,আব্বাছ,রায়হান আহমদ,কামরান আহমদ,আলামিন, সামাদ আহমদ, ফাহাদ আহমদ,শাকিব,ফরহাদ,রেহান, রাকিব,রুহুল আমিন, রুকন,নিহাদ, সজিব তায়েফ, প্রমুখ।
খেলা ধারাভাষ্যকার পরিচালনা করেন সিলেট জেলা ধারাভাষ্যকার কমিটির সহসভাপতি আব্দুল আহাদ। উদ্বোধনী খেলায় কোম্পানীগঞ্জ একাদশ বনাম এনসি একাদশ তাজপুর ওসমানীনগর মধ্যকার খেলায়
ট্রাইবেকারে মাধ্যমে (০১) গোলে এনসি একাদশ তাজপুর ওসমানীনগর জয় লাভ করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।