জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিলেট সড়ক জোনের আলোচনা সভা,দোয়া মাহফিল ও শিশুদের মধ্যে খাবার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সিলেট সড়ক জোনের আয়োজনের দোয়া মাহফিল, আলোচনা সভা ও শিশুদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বেলা সাড়ে ১১ টায় সিলেট নগরীর তোপখানাস্থ সিলেট সড়ক জোনের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন- সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: ফজলে রব্বে।

অনুষ্ঠানে সিলেট সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী উৎপল সামন্তের সভাপতিত্বে ও সিলেট জোন সওজ’র সহকারী প্রকৌশলী খন্দকার আনিসুল হকের সঞ্চলনায় এ সময় অলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সওজ’র নির্বাহী প্রকৌশলী জিয়া উদ্দিন, সিলেট ফেরী বিভাগের সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: মাজেদুল হোসেন, সিলেট বিশ্বনাথ সড়ক উপ-বিভাগ সওজ এর উপ-বিভাগীয় প্রকৌশলী মো: মাহ্মুদুল হাসান প্রমুখ।

 

সভায় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ অধিদপ্তর সিলেট জোনের উপ-বিভাগীয় প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলীসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। দোয়া মাহফিল পরিচালনা করেন- মাওলানা হাফিজ আব্দুল ওয়াহিদ।

প্রধান অতিথি মো: ফজলে রব্বে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি রাষ্ট্র ও জাতি উপহার দিতে পেরেছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তাঁর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের পরে এখন স্মার্ট বংলাদেশ গড়তে দিন রাত কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু একটি বিশ্বাস, একটি আদর্শ ও একটি দর্শন। বঙ্গবন্ধুর মতো কীর্তিমানের কখনো মৃত্যু হয় না।

পরে মিলাদ ও দোয়া মাহফিল শেষে শিশুদের মধ্যে খাবার বিতরণ করেন প্রধান অতিথি মো: ফজলে রব্বে।

 

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।